• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:২৬ অপরাহ্ন |

ক্যাবল অপারেটরকে গুলি, এএসআই আটক

গুলিসিসি নিউজ: রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় বকেয়া বিল পরিশোধ নিয়ে বিতণ্ডা থেকে ক্যাবল অপারেটরকে গুলি করার অভিযোগে পুলিশের এএসআই শামীম রেজাকে  আটক করা হয়েছে।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ব্যক্তিগত প্রয়োজনে সরকারি পিস্তল দিয়ে উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) শামীম রেজা গুলি করেন ক্যাবল অপারেটর কর্মচারী আল আমিনকে (২২)। গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে বংশাল থানার এ পুলিশ কর্মকর্তাকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। শুক্রবার এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, দুপুর ১২টার দিকে খিলগাঁও থানার নন্দীপাড়া (রোড নম্বর ৫) এলাকায় ওই পুলিশ সদস্যের বাসায় আসেন আল আমিন। এ সময় আল আমিনের সঙ্গে ভাড়া নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সঙ্গে থাকা পিস্তল দিয়ে গুলি করেন শামীম রেজা। পরে আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে আটক করে।

খিলগগাঁও থানার এসআই রবিউল ইসলাম রাইজিংবিডিকে বলেন, শামীম তার বাসায় ডিস সংযোগ নেন। শুক্রবার সকালে ডিসের ভাড়া নিতে আসেন ওই কর্মচারী। এ সময় আল আমিন প্রতি মাসে ৩০০ টাকা করে দাবি করে। আর শামীম মাসে ২৫০ টাকা করে দেবে বলে জানায়। এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। আল আমিনেক থাপ্পড় মারেন শামীম। এ সময় শামীমকে ধাক্কা দেন আল আমিন। পরে শামীম সঙ্গে থাকা পিস্তল দিয়ে গুলি করেন। গুলি আল আমিনের পেটের বাম পাশ লাগে।

তবে আল আমিন  শঙ্কামুক্ত বলে জানিয়েছেন এসআই রবিউল ইসলাম।

খিলগাঁও অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, নিয়ম লংঘন করায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আইনে সোপর্দ করা হবে।

বংশাল থানায় খোঁজ নিয়ে জানা গেছে, শামীম দায়িত্ব পালন করছিলেন। ঘটনার কিছু সময় আগে তিনি বাসার একটি সমস্যার কথা বলে কিছু সময়ের জন্য যান। এর মধ্যে এ ঘটনা ঘটে। জানুয়ারি থেকে তিনি এই থানায় দায়িত্ব পালন করেন। গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলায়

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ