• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন |

দিনাজপুরে হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

আটকসিসি নিউজ: দিনাজপুর ঘোড়াঘাটের বুলাকিপুর ইউনিয়নের বিন্যাগাড়ি গ্রামে জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে আশরাফুল আলম গোলাম মোস্তফাকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী ছোট ভাই আলী আকবর লাল মিয়া (৪৫), ভাতিজা রবিউল ইসলাম জিহাদ (১৬) ও ভাইয়ের স্ত্রী পিয়ারা বেগমকে (৩৭) গ্রেফতার করেছে দিনাজপুর গোয়ান্দা পুলিশ (ডিবি) সদস্যরা।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টার সময় গাজিপুর জেলার কালিয়াকৈর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা নিহতের ছোট ভাই, ভাতিজা ও ভাইয়ের স্ত্রী। দিনাজপুর পুলিশের গোয়ান্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বছরের ৩০ অক্টোবর সন্ধায় জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে আশরাফুল আলম গোলাম মোস্তফাকে ছোট ভাই আলী আকবর লাল মিয়া ও তার পরিবার মিলে লাঠিশোঠা দিয়ে হামলা চালালে গুরুত্বর আহত হয়। পরে সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের ছেলে লিয়ন বাদী হয়ে দিনাজপুর ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং-১৬। মামলাটি ঘোড়াঘাট থানার পরিদর্শক (তদন্ত) নিজেই তদন্ত করার দায়িত্ব নেয়। পরবর্তীতে দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন মামলাটি দিনাজপুর পুলিশের গোয়ান্দা শাখাকে (ডিবি) দায়িত্বদেয়।

উক্ত মামলার তদন্তে দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বজলুর রশিদ ও উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমানের নেতৃত্বে একটি দল আজ শুক্রবার গাজিপুরে এক অভিযান চালিয়ে মামলার সকল আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর নিয়ে আসা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ