• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বদরগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার-২

হত্যাআজমল হক আদিল, বদরগঞ্জ (রংপুর): রংপুরের বদরগঞ্জে লাকি বানু (২৩) নামে এক গৃহবধুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে বদরগঞ্জ থানা পুলিশ। আজ শনিবার (১২মার্চ) সকালে উপজেলার কুতুবপুর সর্দ্দারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়; পারিবারিক কলহের জের ধরে সকালে শ্বাশুড়ি শায়রা খাতুন, ননদ তাজনিন ও স্বামি সাজ্জাদু মিয়া মিলে গলায় রশি দিয়ে শ্বাস রোধ করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ও ২জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন শ্বাশুড়ি ছায়রা খাতুন ও নানি শ্বাশুড়ি ফজিলা খাতুন। এছাড়া অন্যান্য আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মামা আব্দুল ওহাব মিয়া বাদি হয়ে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত ছায়রা খাতুন জানান; তার পুত্রবধূ লাকি আক্তার গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। তবে তার এই কথার সাথে দ্বি-মত পোষন করেন মামলার বাদি আব্দুল ওহাব জানান; তার ভাগ্নিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন; লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং একটি হত্যা মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ