• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন |

শিক্ষার্থীদের স্কুলবাস দিতে বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

137248_1ঢাকা: রাজধানীর স্কুলগুলোতে শিক্ষার্থীদের জন্য স্কুলবাস দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে আল্ট্রাসনোগ্রাম মেশিন হস্তান্তর এবং বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুটি স্কুলে সাতটি স্কুলবাসের চাবি হস্তান্তর উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেখ হাসিনা বলেন, সমাজের বিত্তবানরা যদি স্কুলে বাস উপহার দেন তাহলে শিক্ষার্থীদের আসা-যাওয়ার যেমন সুবিধা হবে, তেমনি রাজধানীর প্রাইভেটকারের ওপর চাপ কমে যাবে কমে যাবে যানজটও। অনুষ্ঠানে আল্ট্রাসনোগ্রাম মেশিন গ্রহণ করেন হাসপাতালের সিও জয়তুন বিনতে সোলেয়মান।

অন্যদিকে প্রধানমন্ত্রীর কাছ থেকে সাতটি স্কুল বাসের চাবি গ্রহণ করেন পিলখানায় বিজিবি সদর দপ্তরে প্রতিষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং বীর শ্রেষ্ঠ আব্দুর রউফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষরা। হাসপাতালের আল্ট্রাসনোগ্রাম মেশিনগুলো দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে। আর বাসগুলো দিয়েছে নিটল-নিলয় গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ