• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন |

বরিশালে আ.লীগের ৩৪ জন বহিষ্কার

ইউপি নির্বাচনবরিশাল: প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার ৭৪ ইউনিয়নে আওয়ামী লীগের ৩০ বিদ্রোহী প্রার্থীসহ ৩৪ জনকে বহিষ্কার করা হয়েছে। বুধবার রাতে জেলা আওয়ামী লীগের এক সভায় বিদ্রোহীদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি। তিনি জাগো নিউজকে জানান, বিদ্রোহী প্রার্থী ছাড়াও যেসব পদধারী নেতা বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করেছেন তাদেরও বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বারেক হাওলাদার ও এইচএম জাহিদ, টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে মো. মাসরুর আলম নাসির মিয়া, আলমগীর হোসেন, চরকাউয়া ইউনিয়নে হাদিসুর রহমান বিশ্বাস, জাগুয়া ইউনিয়নে হাসনাইন তালুকদার, মেহেন্দিগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে নিজাম উদ্দিন আহম্মেদ, চাঁনপুর ইউনিয়নে আবু বক্কর সিদ্দিক ও বাহাউদ্দিন ঢালী, জাঙ্গালিয়া ইউনিয়নে আব্দুল কাদের ফরাজি, ভাষানচর ইউনিয়নে মজিবুর রহমান, বিদ্যানন্দপুর ইউনিয়নে সঞ্জয় চন্দ্র শীল, দড়িরচর-খাজুরিয়া ইউনিয়নে মোস্তফা রাঢ়ী, বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নে মীর মো. মহসিন, নলুয়া ইউনিয়নে আমিনুল হক, কসলসকাঠী ইউনিয়নে একেএম মারুফ হাসান, ভরপাশা ইউনিয়নে আশ্রাফুল জামান খোকন ও কামাল হোসেন তালুকদার, গৌরনদীর বাটাজোর ইউনিয়নে মিজানুর রহমান, আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়নে শাহীন আলম টেনু ও মীর আশ্রাফ আলী এবং বাকাল ইউনিয়নে সোহেল ইমরোজ লিটন তালুকদার।

এছাড়া মেহেন্দিগঞ্জ উপজেলার নাজিরপুর ইউনিয়নে মো. মজিবুর রহমান শরীফ, সফিপুর ইউনিয়নে আবুল কালাম সিকদার, চরকালেখান ইউনিয়নে রিনা খান, মুলাদী সদর ইউনিয়নে রফিকুল হাসান, কাজীরচর ইউনিয়নে ইঞ্জিনিয়ার ইউসুফ আলী, উজিরপুরের বড়াকোঠা ইউনিয়নে মো. শাহআলম হাওলাদার, জল্লা ইউনিয়নে উর্মিলা বাড়ৈ, বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নে তাজেম আলী হাওলাদার ও জিয়াউদ্দিন জুয়েল, সৈয়দকাঠী ইউনিয়নে তরিকুল ইসলাম, বানারীপাড়া সদর ইউনিয়নে আবুল কালাম আজাদ, চাখার ইউনিয়নে সৈয়দ মুজিবুল হক টুকু ও আব্দুল মালেক হাওলাদারকে দল থেকে বহিষ্কার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ