• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন |

বদরগঞ্জে নৌকা নিয়ে আত্মীয়করনের অভিযোগ

P-PHOTOআজমল হক আদিল, বদরগঞ্জ (রংপুর) : রংপুরের বদরগঞ্জে “নৌকা প্রতীক”নিয়ে আত্মীয়করনের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন” লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম রানা। আজ শুক্রবার (১৮মার্চ)সকালে তার সাহেবগঞ্জ বাসভবনে নিজেকে নৌকার যোগ্য মাঝি দাবি করে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। বদরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের ব্যানারে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম রানা, প্রচার সম্পাদক আব্দুর রশিদ,কার্যকরি সদস্য নুর ইসলামসহ লোহানীপাড়া ইউনিয়ন কমিটির একাধিক সদস্য বৃন্দ।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন; আমি ২০১২সালে দলীয় নির্বাচনের মাধ্যমে ইউনিয়ন সাধারণ সম্পাদক নির্বাচিত হই। সে ক্ষেত্রে দলীয় নৌকা প্রতীক আমারই প্রাপ্য। অথচ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তার শ্যালক রাকিব হাসান ডলু শাহকে নৌকা প্রতীক দেয়ার জন্য নানা কৌশল অবলম্বন করছেন।ডলু শাহ্ লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ কমিটির কোন সদস্য কিংবা কোন পদাধিকারি ব্যক্তি নন। তিনি আরও বলেন; গত ১৬মার্চ বুধবার লোহানীপাড়া ইউনিয়নে বর্ধিত সভার মাধ্যমে দলীয় চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করার কথা ছিল। কিন্তু ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ডলু শাহর পরাজয় আশংকা থাকায় ওই বর্ধিত সভার কার্যক্রম বদরগঞ্জ পৌরশহরের বালিকা বিদ্যালয়ে নিয়ে আসা হয় এবং গোপন ব্যালটের মাধ্যমে আমি ২৪ ভোট পাই এবং রাকিব হাসান ডলু শাহ ৩১ ভোট পায়। তিনি বলেন; উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকা প্রতীক নিয়ে আত্মীয় করন করছেন। যদি তাই না হয় তাহলে ডলু শাহর মত একজন লোহানীপাড়া ইঊনিয়ন আওয়ামিলীগের পদহীন ব্যক্তিকে কিভাবে নৌকা প্রতীক দিয়ে চেযারম্যান প্রার্থি করার সিদ্ধান্ত গ্রহণ করেন। তিনি আরও বলেন; নৌকা প্রতীক না পেলেও নেতা কর্মিদের স্বার্থে প্রার্থী হব, প্রয়োজনে দল হতে পদত্যাগ করব।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক টুটুল চৌধুরির সঙ্গে মোবাইল ফোনে(০১৭১১০৬২৭২৩) যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ থাকায় তার কোন মন্তব্য পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ