• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন |

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট সমর্থিত সম্ভাব্য প্যানেল

BarBhaban Picমাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৩ সনের কার্যকরী পরিষদের নির্বাচনে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট সমর্থিত প্যানেলের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।
গত বুধবার (২৩ মার্চ) রাতে অনুষ্ঠিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এক বৈঠকে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী খতিবুদ্দিন আহম্মদ, সহ-সভাপতি পদে সাবেক সহ-সভাপতি মো. মইনুল ইসলাম ও মো. আবু আলী চৌধুরী, সাধারণ সম্পাদক পদে মো. এমাম আলী, সহ-সাধারণ সম্পাদক পদে মো. আনোয়ারুল আজিম খোকন ও মো. রইস উদ্দীন, কোষাধ্যক্ষ পদে পরপর দুইবার নির্বাচিত নির্বাহী সদস্য আলহাজ্ব মো. রিয়াজুল ইসলাম শাহ, পাঠাগার সম্পাদক পদে মো. মাহাফুজ আলী চৌধুরী, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আনোয়ারুল হক সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক পদে বর্তমান ধর্ম বিষয়ক সম্পাদক মো. মাইনুল আলম, নির্বাহী সদস্য পদে একেএম মনজুর হোসেন রতন, মো. আজেদুর রহমান, মো. শাহিনুর ইসলাম, রিফাত আরা রিতু ও মো. ওবায়দুল ইসলাম।
আগামী ৮ এপ্রিল শুক্রবার বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৫টি পদে সম্ভাব্য ২টি প্যানেলের অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। এগুলো হলো-আওয়ামী লীগ সমর্থিত আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল এবং ২০ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট প্যানেল।
এদিকে আওয়ামী লীগ সমর্থিত আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেলের প্রার্থীদের চূড়ান্ত তালিকা ঘোষণা করা হয়নি। তবে বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যা ৬টায় দলীয় বৈঠক অনুষ্ঠিত হবে। ওই বৈঠকে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে জানিয়েছেন আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত কয়েকজন আইনজীবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ