• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

বাংলাদেশ-ভারত ম্যাচের নাটকীয় শেষ ওভার (ভিডিও)

bangaldeshখেলাধুলা ডেস্ক: এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের কাছে অবিশ্বাস্যভাবে এক রানে হেরে গেছে বাংলাদেশ। শেষ তিন বলে বাংলাদেশের প্রয়োজন ছিল দুই রান। জয়ের এতো কাছে এসে, এতো সম্ভাবনা তৈরি করেও হারতে হলো বাংলাদেশকে!

এ হার যেন মেনে নেয়ার মতো নয়। এ যেন পুরোপুরে এক দুঃস্বপ্ন। নিশ্চিত জয়ের ম্যাচ এভাবে হেরে যেতে হলো! ভারতের করা ১৪৬ রানের জবাব দিতে নেমে ৯ উইকেটে ১৪৫ রানেই থেমে যায় বাংলাদেশ।

শেষ ওভারে প্রয়োজন ১১ রান। মুশফিকুর রহিম পরপর দুটি বাউন্ডারি মেরে জয়টাকে একেবারে হাতের মুঠোয় নিয়ে এসেছিলেন। কিন্তু দুটি সিঙ্গেল না নিয়ে বড় শট খেলতে গিয়ে আউট হন মুশফিক এবং মাহমুদুল্লাহর মতো সিনিয়র ব্যাটসমানরা। এই দুটি আউটই হারিয়ে দেয় বাংলাদেশকে।

শেষ ৩ বলে প্রয়োজন ২ রান। চতুর্থ বলে বাউন্ডারি মারতে গিয়ে আউট হয়ে যান মুশফিক। ২ বলে প্রয়োজন ২ রান। ৫ম বলে ইজি বল ছক্কা মারতে গেলেন মাহমুদুল্লাহ। কিন্তু এবারো ক্যাচ। আউট হয়ে গেলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

শেষ বলে প্রয়োজন ২ রান। শুভাগত হোমের মতো ব্যাটসম্যান। ব্যাটেই বল লাগাতে পারলেন না। দৌড়েছিলেন রানের জন্য। তাও পারলেন না। রানআউট হয়ে গেলেন মুস্তাফিজুর রহমান। সেই সঙ্গে ভারতের মাটিতে ভারতকে হারিয়ে উপযুক্ত জবাবটা দিতে পারলো না টাইগাররা।

শেষ ওভারের ভিডিও দেখুন কীভাবে হেরে যায় টাইগাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ