• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

ডোমারে দুই প্রতারক আটক

আটকডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে  ভাই ও  শিশুকে হত্যার  হুমকি দিয়ে এক গৃহবধুকে দুই মাস আটকে রেখেছে প্রতারক ট্রাক ড্রাইভার জয়নুল ।
ডোমার  সদর ইউনিয়নের  ৮ নং  ওয়ার্ডে পশ্চিম চিকনমাটি গ্রামে নবারপাড়ায় বৃহস্পতিবার রাতে  জোরপূর্বক অপহরন করে তুলে নেওয়ার সময় দুই অপহরনকারীকে আটক করে ডোমার থানা সোপর্দ করেছে এলাকাবাসী। এলাকাবাসী ও গৃহবধূ নাসরীন আকতার (২৫) জানান, আমার ভাই ও শিশু মিথিলা (৭) কে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক সিএনজিতে করে তুলে আনে । এই খানে স্বামী স্ত্রী পরিচয়ে ডোমার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম চিকনমাটির নবারপাড়ায় জাকারিয়ার বাড়ীতে  আটকে রাখে । আমাকে হেলপার রনি ও জয়নাল (৪৫) জোরপুর্বক তুলে নেওয়ার সময় আমার চিৎকারে এলাকাবাসী তাকে আটক করে থানায় দেয় ।
ডোমার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম চিকনমাটির নবারপাড়ায় বাড়ীর মালিক জাকারিয়ার (৪০) জানান,এলাকার ছেলে রনির পরিচিত ওরা । স্বামী স্ত্রীর পরিচয়ে আমার বাড়ীতে ভাড়া ছিল দেড়মাস । আগে কিছু টেরপাইনি । বৃহস্পতিবার রাতে নাসরিনকে জয়নাল ও রনি জোরপূর্বক তুলে নেওয়ার সময় এলাকাবাসী মটরসাইকেলসহ তাদের আটক করে থানায় দেয়। ডোমার থানার ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন ।
এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে  ডোমার থানার উপ পরিদর্শক খাদেমুল ইসলাম জানান, প্রতারনার অভিযোগে আটক করা হয়েছে ।
উল্লেখ্য, গৃহবধূ  নাসরীন আকতার পাবনার বেড়া উপজেলার রুপপুর মধ্যপাড়ার (ওমানে বসবাসরত) আব্দুল বারেকের স্ত্রী । একই এলাকার মৃত হেনার পুত্র  জয়নাল । ডোমার পৌরসভার ১ নং ওয়ার্ডের বাবুর পুত্র হেলপার রনি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ