• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন |

ওমান প্রবাসীর স্ত্রী ও শিশু উদ্ধার, আটক ২

উদ্ধারডোমার (নীলফামারী) প্রতিনিধি : পাবনা থেকে ওমান প্রবাসীর স্ত্রী ও ৭ বছরের শিশু কন্যাকে অপহরন করে নীলফামারীর ডোমারে নিয়ে এসে জিম্মি করে রাখার পর স্থান পরিবর্তনের সময় এলাকাবাসীর হাতে আটক হয়েছে দুই অপহরনকারী। এ ঘটনায় গত শুক্রবার রাতে ডোমার থানায় মামলা হয়েছে।
মামলার বিবরনে ও এলাকাবাসী সূত্রে জানা যায় ওই গৃহবধূ পাবনার বেড়া উপজেলার রূপপুর মধ্যপাড়া মহল্লার  ওমান প্রবাসী আব্দুল বারেকের স্ত্রী নাসরীন আকতার। গত দুই মাস আগে একই এলাকার মৃত হেনা মিয়ার ছেলে ট্রাক চালক  জয়নাল(৪৫) ওই গৃহবধু ও তার ৭ বছরের শিশু কণ্যা মিথিলাকে জোড়পূর্বক অপহরন করে। অপহরনের পর ওই ট্রাকের হেলপার নীলফামারীর ডোমার উপজেলা শহরের কলেজপাড়া মহল্লার বাবুর ছেলে রনি(২০) সহযোগীতায় উক্ত ট্রাক চালক ওই গৃহবধুকে ডোমারে নিয়ে আসে। এরপর ডোমার পৌর এলাকার পশ্চিম চিকনমাটির নবারপাড়ায় জাকারিয়ার (৪০) বাড়ি ভাড়া নেয়। এখানে ওই গৃহবধুকে দুই মাস জিম্মি করে তার ওমান প্রবাসীর স্বামীর কাছে কয়েক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ অবস্থায় বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে ওই বাড়ি থেকে অপহরনকৃত গৃহবধুকে অন্যত্র সরে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় অপহরনকারীরা। এক পর্যায়ে বাড়ির বাহিরে একটি মোটর সাইকেলে জয়নাল ও রনি জোরপূর্বক তোলার চেস্টার সময় ওই গৃহবধু আত্মচিৎকার শুরু করে। ফলে  পথচারী সহ এলাকাবাসী তাদের আটক করে। ঘটনা জানার পর তাদের ডোমার থানায় তুলে দেয়া হয়।
ডোমার সদর ইউনিয়নের  চেয়ারম্যান হাফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।
ডোমার থানার উপ পরিদর্শক খাদেমুল ইসলাম জানান, ওই গৃহবধুর বাড়ির লোকদের খবর দিয়ে ডোমারে আনা হয়। এরপর গৃহবধুর অভিযোগে শুক্রবার রাতে  আটক দুই ব্যাক্তি কে আসামী করে মামলা রেকড করা হয়েছে।তাদের জেলহাজতে প্রেরন করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ