• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪৮ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

গাইবান্ধায় মন্দির বিগ্রহ ভাংচুর: আটক ১

মন্দিরগাইবান্ধা : গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের সন্যাসদহ মাঝিপাড়া গ্রামে মহানাম যজ্ঞানুষ্ঠানে চাঁদার টাকা না পেয়ে একদল সন্ত্রাসী সোমবার মন্দির ও প্রতিমা ভাংচুর করেছে। এসময় নামযজ্ঞ অনুষ্ঠানের কর্মকর্তাদের বেধরক মারপিট করা হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে এক মহিলাকে আটক করেছে।

নামযজ্ঞ অনুষ্ঠানের আয়োজনকারিরা জানান, সন্যাসদহ মাঝিপাড়া গ্রামে মহানাম যজ্ঞ অনুষ্ঠান উপলক্ষে মন্দির এলাকায় মেলা বসে। মেলার দোকানদারদের কাছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী আব্দুল আজিজ, শাহাদুল ইসলাম, আব্দুল কাদের, লাভলু মিয়াসহ কয়েকজন চাঁদা দাবী করে। এতে হরিবাসর কমিটির সভাপতি রাধা চরণ দাস, সুপদ চন্দ্র দাস, সুনীল চন্দ্র দাস সহ মেলা কমিটির অন্যান্যরা চাঁদার টাকা তুলতে বাধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে প্রথমে তর্কবিতর্ক এবং ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। একপর্যায়ে সন্ত্রাসীরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে মেলা কমিটির লোকজনের উপর হামলা চালায়। এতে শোভা রাণী, রঙ্গিনী রাণী, মিনা রানী ও অঞ্জলী রাণীদেবসহ অন্তত: ৭ জন আহত হয়। সন্ত্রাসীরা এসময় মন্দির ভাংচুর, কালী ও লক্ষ্মী প্রতিমা ভেঙ্গে ফেলে। সন্ত্রাসীরা মারপিট ও ভাংচুর করে চলে যাওয়ার সময় নামযজ্ঞ অনুষ্ঠান কমিটির ক্যাশিয়ার সুনীল চন্দ্র দাসের কাছে থাকা নগদ ১ লক্ষ ২০ হাজার ৫’শ ৩৫ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুলিশ সন্ত্রাসী লাভলু মিয়ার মা লাইলী বেগমকে সন্ত্রাসীদের মদদ দেয়ার অভিযোগে আটক করেছে। বাকি আসামিদের খোঁজা হচ্ছে। এদিকে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রণজিৎ বকসী সূর্য ও যুগ্ম সম্পাদক দীপক কুমার পাল এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ