• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন |

বাংলাদেশে বিএনপি-জামায়াতের রাজনীতি করার কোন অধিকার নেই

Songbardhana Onushthan Pic-01মাহবুবুল হক খান, দিনাজপুর: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বাংলাদেশে বিএনপি-জামায়াতের রাজনীতি করার কোন অধিকার নেই উল্লেখ্য করে বলেছেন, বাংলার মাটিতে রাজাকার-আলবদরদের বিচার করা হবে। কোন অবস্থাতেই তাদের সাথে আমরা আপোষ করবো না।
শনিবার (২৬ মার্চ) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।
জেলা প্রশাসক মীর খায়রুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দেশ আজ এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধ যে স্বপ্ন নিয়ে জাতিকে মুক্তিযুদ্ধের ডাক দিয়েছিলেন বর্তমান শেখ হাসিনার সরকার জাতির সেই স্বপ্ন পুরণ করতে বদ্ধ পরিকর। বর্তমান দেশের মানুষকে শোষনের শৃঙ্খল থেকে বের করে ক্ষুধা, দারিদ্র ও দুর্নীুতমুক্ত দেশ গড়তে চায়। হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের জন্য মাসিক ১০ হাজার টাকা সম্মানী ভাতা, তাদের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, ট্রেনে বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা করে সম্মানিত করেছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুরের পুলিশ সুপার মো. রুহুল আমিন, মুক্তিযোদ্ধা সংসদ দিনাজপুর জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিক গজনবী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এ্যাড. মো. আব্দুল লতিফ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. ইমতিয়াজ হোসেন ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সদর উপজেলা শাখার কমান্ডার মো. লোকমান হাকিম।
সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধার সংসদের কর্মকর্তা, অন্যান্য মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যবৃন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. অঅবু রায়হান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান, সিনিয়র জেলা তথ্য অফিসার আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের  কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ