• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২২ অপরাহ্ন |

কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো কর্মসূচীর উদ্বোধন

DSC04071 copyদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌরসভার আয়োজনে স্কুলের শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। ফাইরেরিয়াসিস নির্মূল ও কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ পালন উপলক্ষে এই কর্মসূচীর আয়োজন করে দিনাজপুর পৌরসভার স্বাস্থ্য বিভাগ।
শনিবার সকাল সাড়ে ১০টায় শহরের পুলহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দু’জন শিশুকে কৃমিনাশক ট্যাবলেট খাইয়ে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌরসভার ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আশরাফ আলী রমজান। এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি রঞ্জিত কুমার দাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, মিট দ্যা মিলের উপদেষ্টা ও বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সদস্য আতিকা বেগম, পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক মো. লিয়াতক আলী, পৌরসভার ইপিআই সুপারভাইজার মোমরেজ সুলতানা মালা, ভ্যাকসিনেটর মাবরুকা খানম মিম্মুসহ অন্যান্য অতিথি ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফাইরেরিয়াসিস নির্মূল ও কৃমি নিয়ন্ত্রন কর্মসূচীর আওতায় পর্যায়ক্রমে দিনাজপুর পৌরসভার আয়োজনে পৌর এলাকার সব সরকারী-বেসরকার শিক্ষাপ্রতিষ্ঠানের শিশুদের একটি করে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ