• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে পুস্তক ব্যবসায়ীদের নীরব প্রতিবাদ

Nilphamari Pic Book 1নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে দোকান বন্ধ রেখে মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধন করে নিরব প্রতিবাদ জানিয়েছে জেলার প্রস্তুক প্রকাশক, বিক্রেতা এবং পরিবেশকরা।
‘প্রস্তাবিত শিক্ষা আইন-২০১৬’ এর কয়েকটি উপধারা সংশোধনের দাবিতে কেন্দ্রীয কর্মষূচির অংশ হিসেবে তারা এই কর্মসূচি পালন করেন।
রোববার সকাল বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি নীলফামারী জেলা শাখার উদ্যেগে শহরের শহীদ মিনারের সামনের সকাল ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করেন।
পরে সেখানে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির জেলা সভাপতি ওয়ালি উল্লাহ’র সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতাদেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, জেষ্ঠ্য সহ-আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি সহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মেসের আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ