• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পঞ্চগড়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যাপঞ্চগড়: পঞ্চগড়ে মালেকা আক্তার মালা (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে জেলার সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের গোফাপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে মালার মৃতদেহ উদ্ধার করা হয়।  পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।এ ঘটনায় মালার স্বামী ভ্যান চালক দুলাল (৩০) ও শাশুড়ি হাওয়া বেগমকে (৫০) আটক করেছে পুলিশ।

পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দীন আহমেদ, সহকারী পুলিশ সুপার কফিল উদ্দীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহসে উল গণি ঘটনাস্থলে উপস্থিত থেকে অভিযুক্ত দুলাল ও তার মা হাওয়া বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন।

ময়না তদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মালেকাকে প্রথমে মারপিট ও পরে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিক সুরতহালে ধারণা করছে পুলিশ।

এলাকাবাসী জানায়, এর আগেও  দুলালের সঙ্গে কামাত কাজলদিঘী এলাকার নার্গিস আক্তার নামে এক নারীর বিয়ে হয়। বিয়ের পর দুলাল ও তার মায়ের নির্যাতন সহ্য করতে না পেরে নার্গিস বিয়েবিচ্ছেদ ঘটান। প্রথম পক্ষের সন্তান আদিবা (৬) এখন নার্গিসের সঙ্গে আছে। এদিকে মালা মারা যাওয়ায় মা হারিয়েছে সাত মাস বয়সের মাসুদ রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ