• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন |

সৈয়দপুরে এক দম্পতির ওপর হামলা

সিসিসিসি ডেস্ক: পূর্ব শত্রুতার জের ধরে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের হাতিখানা বানিয়াপাড়া মহল্লায়  এক বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও এক দম্পতিকে বেদম মারপিট করা হয়েছে।শনিবার সকাল সাড়ে ১০টায় ওই ঘটনায় প্রতিপক্ষের হামলা থেকে ১১ মাসের কোলের শিশু সন্তান রাকিব ও রক্ষা পায়নি। আহতদের সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি থানায় মামলা দিয়েছে ওই দম্পক্তি।

অভিযোগ মতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ দাদন খাঁনের নেতৃত্বে অজ্ঞাত ৫/৭ জন লোক সংঘবদ্ধ হয়ে মিন্টু খানের বাড়িতে অবৈধভাবে অনুপ্রবেশ করে মিন্টু খান ও তাঁর স্ত্রী রীমার ওপর হামলা চালায়। তারা এলোপাথারী মারপিট করে। এমন কি ধারালো অস্ত্রের আঘাতে  মিন্টুর ডান পায়ের হাঁটুর ক্ষত বিক্ষত হয়। এ সময় স্বামী মিন্টু খানকে বাঁচাতে তাঁর স্ত্রী রীমা এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাঁর ওপর চড়াও  চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেয় এবং তলপেটে লাথি মেরে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় গৃহবধূ রীমার কোলে থাকা ১১ মাসের শিশু সন্তান রাকিব মায়ের কোল থেকে ছিঁটকে মাটিতে পড়ে গুরুত্ব আহত হয়।

ঘটনা বুঝতে মহল্লার লোকজন ছুঁটে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী ওই দম্পক্তি ও তাদের শিশু সন্তানকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই দম্পক্তি বিকালেই স্থানীয় থানায় মামলা দিয়েছে।

সৈয়দপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এএসআই)  গৌতম কুমার রায় জানায় মামলার কাগজ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ