• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সাভারে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

হত্যাসাভার: পূর্ব শত্রুতার জের ধরে সাভারে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার ভোরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের যাদুরচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, যাদুরচর এলাকার বাবুল মিয়ার ছেলে জুয়েল (৩২), রতন মিয়া (৩০) ও শিপলু (২৮)। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের বাবা বাবুল মিয়া জানান, ভোরে তার তিন ছেলে হেমায়েতপুরের এক আত্মীয়র বাসা থেকে বাড়ি ফেরার পথে যাদুরচর এলাকায় পৌঁছালে জমি নিয়ে পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

পরে আহতদের উদ্ধার করে হেমায়েতপুর জামাল ক্লিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ