• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

‘নববর্ষ উৎসব ঘিরে নোংরামি আর অশ্লীলতা’

আলমগীরবিনোদন ডেস্ক: বাংলা চলচিত্রের সিংহাসনে অধিষ্টিত নায়ক আলমগীর বাংলা নববর্ষ নিয়ে তার ফেসবুক স্ট্যাটাস লিখেছেন, নববর্ষ পালন করা জরুরী কিছু না। আমি যদি নববর্ষ পালন না করি তাহলে কি আমি বাঙ্গালি না? এখন উৎসব ঘিরে হয় নোংরামি আর অশ্লীলতা। যেকোনো উৎসব রুপ নেয় কষ্টে।

গত বসরের বৈশাখ উৎসবে কি হইছে তা সবারই মনে আছে। এক শ্রেণীর মানুষ রয়েছে যারা বলে ধর্ম যার যার উৎসব সবার। এই কথা সম্পূর্ণ অর্থহীন, ভিত্তিহীন এবং যুক্তিহীন।

ধর্ম যার যার উৎসবও তাঁর তাঁর এই কথা আমাদের মাঝে নিতে হবে। বিবেকবান মানুষ বুঝে কোন উৎসব কোন ধর্মের। আশাকরি সবাই বুঝতে পেরেছেন।

উৎসঃ   আমাদের সময়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ