• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

৭১ সদস্য বিশিষ্ট তৃণমূল বিএনপির কমিটি ঘোষণা

Trinomulঢাকা: ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রিয় কমিটি ঘোষণা করেছে তৃণমূল বিএনপি। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

জানা গেছে, তৃণমূল বিএনপিতে ব্যারিস্টার নাজমূল হুদাকে চেয়ারম্যান করা হয়েছে।

এর আগে গত নভেম্বরে তৃণমূল বিএনপি নামে নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা দেন সাবেক মন্ত্রী নাজমুল হুদা। তিনি জানান, পল্টনের মেহেরবা প্লাজায় হবে দলের কার্যালয়। এছাড়া প্রতীক হিসেবে ‘ধানের ছড়া’ চাইবেন।

বিএনপি থেকে বহিষ্কৃত হয়ে বিভিন্ন সময়ে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ), বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) এবং বাংলাদেশ মানবাধিকার পার্টি (বিএমপি) নামে তিনটি দল গড়েছিলেন নাজমুল হুদা। এই হিসেবে ‘তৃণমূল বিএনপি’ তার ‘তৈরি’ চতুর্থ দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ