• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন |

মাহমুদুর রহমান ৫ দিনের রিমান্ডে

মাহমুদুরসিসি নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে হত্যার ষড়যন্ত্র মামলায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আজ সকালে ৫ দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ। সকাল ১১টার দিকে ডিবি পুলিশের একটি দল মাহমুদুর রহমানকে কাশিমপুর কারগার থেকে নিয়ে আসে।

গত ২৫ এপ্রিল রিমান্ড আবেদনের শুনানিকালে মাহমুদুর রহমানের আইনজীবীরা স্পষ্টভাবে জানিয়েছিলেন এই মামলার অভিযোগের সাথে কোনভাবে মাহমুদুর রহমানের দূরতম কোন যোগসূত্র নেই। তারপরও আদালত তাকে রিমান্ডে পাঠায়। ৭ কার্যদিবসের মধ্যে যেকোনো ৫ দিন রিমান্ড শেষে তাকে আবার আদালতে হাজির করতে বলা হয়। হাইকোর্টের নিদেশনা মেনে রিমান্ডে তাকে জিজ্ঞাসাবাদের আদেশও দেয় আদালত। ডাক্তারি পরীক্ষা ও আইনজীবীর উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের কথা হাইকোর্টের নিদেশনায় রয়েছে। আমার দেশ এর নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমদ পারিবারিক সূত্রের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছেন।

এর আগে ১৮ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার হাসান আরাফাত মাহমুদুর রহমানকে প্রধানমন্ত্রীর ছেলে জয়কে অপহরণ ও হত্যার চক্রান্তে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ২৫ এপ্রিল সোমবার ঢাকা মহানগর হাকিম গোলাম নবী শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ৭ কার্যদিবসের মধ্যে তাকে ৫ দিনের জন্য রিমান্ডে নেয়ার এবং হাইকোর্ট-এর নির্দেশনা মেনে রিমান্ডে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ