• শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩৮ অপরাহ্ন |

দিনাজপুরে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ

BNP A Azzak Picমাহবুবুল হক খান, দিনাজপুর : ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৯ এপ্রিল) রাত ৯টায় জেল রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির স্থানীয় সরকার নির্বাচন পর্যবেক্ষণ ও পরিচালনা সেল’র সমন্বয়কারী মো. শাহজাহান স্বাক্ষরিত মনোনয়নপত্র ১০টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিকট তুলে দেন সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ। এ সময় পৌর বিএনপির সহ-সভাপতি মো. সিরাজ আলী সরকার, সদর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক বাবু চৌধুরী, ১০টি ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ সময় সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আবু বক্তর সিদ্দিক ব্যক্তিগত স্বার্থ ভুলে দলীয় স্বার্থে কাজ করে বিএনপির প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান। কোন প্রকার ভয় না করে ভোটগ্রহন থেকে শুরু করে ফলাফল ঘোষণার আগ পর্যন্ত ভোট কেন্দ্রে অবস্থান করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।
বিএনপির মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রাথীরা হলেন- ১নং চেহেলগাজী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আনিসুর রহমান বাদশা, ২নং সুন্দরবন ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক, ৪নং শেখপুরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল ইসলাম, ৫নং শশরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, ৬নং আউলিয়াপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক, ৭নং উথরাইল ইউনিয়নে সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. রুহুল আমিন, ৮নং শংকরপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির উপদেষ্টা মো. মকবুল হোসেন, ৯নং আস্করপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক এবং ১০নং কমলপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সভাপতি আরহাজ্ব মো. আজগর আলী। তবে ৩নং ফাজিলপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে কোন প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়নি।
উল্লেখ্য, পঞ্চম দফায় আগামী ২৮ মে দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ