• রবিবার, ২৮ জুন ২০২০, ০৫:১৮ অপরাহ্ন |

দিনাজপুরে ইউপি চেয়ারম্যান বাদশা কারাগারে

Red Chilli Saidpur

Dinajpur-Badsha-Picদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বাদশাকে কারাগারে পাঠিছে আদালত।
সোমবার (২০ জুন) বিকেলে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আহসানুল হক’র আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তার জামিন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের চেয়ারম্যান মো. আনিসুর রহমান বাদশা সোমবার তার বিরুদ্ধে দায়ের করা ৩টি মামলায় জামিন প্রার্থনা করেন। মামলা ৩টির মধ্যে জিআর/৬/১৪ ও জিআর/৭/১৪ দু’টি মামলায় তাকে জামিন দেয়া হয় এবং দ্রুত বিচার আইনে দায়ের করা ৩৭/১৩ নং মামলায় তার জামিন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক। আদালতে বাদশার পক্ষে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মো. এমাম আলী, সহ-সাধারণ সম্পাদক মো. রইচ উদ্দীনসহ ৮/১০ জন আইনজীবী।
উল্লেখ্য, গত ২৮ মে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সদর উপজেলা ১নং চেহেলগাজী ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি আনিসুর রহমান বাদশা। এর আগেও তিনি পর পর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ