• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন |

সৈয়দপুরে পিকআপ ভ্যানসহ ফেন্সিডিল আটক, গ্রেফতার ২

IMG_20160828_101145সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ দুইশত বোতল ফেন্সিডিলসহ একটি হলুদ রংয়ের পিকআপ ভ্যান এবং তার চালক রাজু (২৫) ও মাদক ব্যবসায়ী রেজোয়ানকে (২০) আটক করেছে। আজ রোববার ভোরে শহরের রেলওয়ে হাসপাতালের সামনে থেকে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

সূত্র মতে, গোপন সংবাদের ভিত্তিতে গোলাহাট পুলিশ ফাঁড়ির এটিএসআই তোফায়েল আহমেদ ভোর সাড়ে ৫টার দিকে শহরের রেলওয়ে হাসপাতালের মোড়ে হলুদ রংয়ের ওই পিকআপ ভ্যানটি আটক করে। এসময় গাড়ীটির কেবিনে স্কুল ব্যাগে বিশেষ কায়দায় রাখা দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

পরে পিকআপ ভ্যানের চালক সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়ার মকছুদ আলমের পুত্র রাজু এবং মাদক ব্যবসায়ী দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মোক্তারপুর গ্রামের ডাঙ্গাপাড়ার ইউপি সদস্য জাকারিয়া ওরফে জাকির হোসেনের পুত্র রেজোয়ানকে গ্রেফতার করে।

পিকআপ ভ্যানের চালক রাজু জানায়, পিকআপ ভ্যানটির মালিক সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু। এ প্রসঙ্গে পারিবারিক কাজে ঢাকায় অবস্থানরত পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর সাথে মুঠোফোনে কথা হয়। তিনি সিসি নিউজকে জানান, গাড়ীরটির মালিক আমার বাবা। মূলত: পিকআপ ভ্যানগুলো সাধারনত চালকের জিম্মায় থাকে। আর পিকআপ ভাড়ার বিষয়টি চালকেরাই করে। শুধু দিন শেষে মালিকের হাতে ভাড়ার টাকা তুলে দেয়। পিকআপে কোন ধরনের মালামাল পরিবহন করে তা মালিকদের অজানাই থেকে যায়। তবে অবৈধ মালামাল পরিবহনে চালকদের সতর্ক করা রয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম মাদক, পিকআপ ও দুইজন আটকের বিষয় সিসি নিউজকে নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ