• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

চিরিরবন্দরে ট্রাক্টর চাপায় হাসপাতালের কর্মী নিহত

চিরিরবন্দর (দিনাজপুর), ১৬ জানুয়ারি: কর্মস্থল থেকে বাইসাইকেল যোগে নিজ বাড়িতে ফেরার পথে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুক মশালচী সাজ্জাদ হোসেন জাহিদ (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
আজ মঙ্গলবার বিকেল পৌঁনে ৩টায় উপজেলার দিনাজপুর-পাবর্তীপুর সড়কের আউলিয়াপুকুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে মার্শালের ইটভাটার সন্নিকটে এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। জাহিদের বাড়ি বিরল উপজেলার রাধানগর গ্রামে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার এস কে নামক ইটভাটা হতে একটি ইট বোঝাই ট্রাক্টর দিনাজপুর শহরে যাওয়ার পথে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুক মশালচী সাজ্জাদ হোসেন জাহিদ (২৫)কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টরটিকে আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলের সৃষ্ট উদ্বুদ্ধ পরিস্থিতি শান্ত করা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ