• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে ইউএনডিপির ত্রাণ বিতরন

সিসি নিউজ, ৩০ জানুয়ারী: নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চায়না ইউএনডিপির পক্ষ থেকে ত্রাণ বিতরন করা হয়েছে। সহযোগিতায় ছিলেন প্রাকটিক্যাল এ্যাকশন ও এসকেএস ফাউন্ডেশন।
সৈয়দপুর উপজেলার ১ পৌরসভা ও ৫ ইউনিয়নের ৫৩৫ জন ক্ষতিগ্রস্থ ব্যক্তিকে ত্রাণ বিতরন করা হয়েছে। ত্রাণের মধ্যে রয়েছে ২ বান্ডেল ডেউটিন, ১টি ট্রাংক, ২ টি কম্বল, ২ টি ঢাকনাসহ পাতিল, ১ টি মশারী, ১টি স্কুল ব্যাগ, ১টি করাত, ২টি কভারসহ বেডশিট।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো: মোহসীন, জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, ইউএনডিপির প্রজেক্ট ম্যানেজমেন্ট এ্যাডভাইজার ড. অর্ধেন্দু শেখর রায়, অতিরিক্ত কান্ট্রি ডিরেক্টর খুরশিদ আলম, উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, এসকেএস ফাউন্ডেশনের হেড অব প্রোগ্রাম রজব আলী ও প্রাকটিক্যাল একশন কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান।
সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রজলুর রশিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ