• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

২০ লাখ মা‌কে গোপনে ফোন কিনে দিয়েছেন প্রধানমন্ত্রী

সিসি ডেস্ক, ৬ মার্চ: মানুষ একবার জন্মে, একবারই মরে। জীবন-মৃত্যুর মাঝখানের সময়টায় অধিকাংশ মানুষ নিজকে ও নিজ পরিবার নিয়ে ব্যস্ত সময় পার করে। কিছু মানুষ থাকে ব্যতিক্রম। এই ব্যতিক্রম মানুষগণ সমাজের জন্য, রাষ্ট্রের জন্য, ধর্মের জন্য, মানবতার জন্য, ন্যায়ের জন্য তথা বৃহত্তর জনগোষ্ঠীর জন্য কল্যাণকর কিছু মহৎ কাজ করে যান। আর এমনই একজন হলেন প্রধানমন্ত্রী। একজন ব্যতিক্রমী মানুষ তিনি।

কেননা সম্প্রতি জানা গেলো এ জননেত্রীর এক অনন্য অবদানের কথা। অনেকেই জানেন না যে ২০ লাখ মাকে ফোন কিনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রথম থেকে পঞ্চম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির টাকা এখন তাদের মায়েদের মোবাইল ফোনে যা‌চ্ছে। এক কোটি ৩০ লাখ মা এভাবে টাকা পাচ্ছে্ন। ত‌বে টাকা দেয়া শুরুর আগে দেখা যায় ২০ লাখ মা‌য়ের কোনো মোবাইল ফোন নেই।

প্রধানমন্ত্রী বিষয়টি জান‌তে পে‌রে তা‌দের ২০ লাখ মোবাইল ‌ফোন কিনে দিয়ে‌ছেন। কারণ হতদরিদ্র এই মায়েদের ফোন কেনার সামর্থ্য ছিল না। তবে পুরো কাজ‌টি হ‌য়ে‌ছে অত্যন্ত গোপ‌নে। ঠিক এভাবেই গোপনেও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন বাংলার প্রধানমন্ত্রী উন্নয়নমাতা শেখ হাসিনা।

তিন যুগ ধরে বাংলাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু দেশেই নয়, তাঁর কর্ম, নেতৃত্ব ও সাহসিকতা আজ দেশের মানচিত্র অতিক্রম করে বিশ্বস্বীকৃতি লাভ করেছে। তিনি তাঁর সময়কে, কালকে, নিজ রাষ্ট্রের সীমানাকে অতিক্রম করে আজ এক অনন্য উচ্চতায় আসীন হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ