• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন |

বীরগঞ্জে হাসকিং মিলে ডাকাতি, নৈশ্য প্রহরী খুন

দিনাজপুর, ১৮ মার্চ: দিনাজপুরের বীরগঞ্জের একটি হাসকিং মিলের ডাকাতি সংঘটিত হয়েছে। নৈশ্য প্রহরীকে শ্বাসরোধ করে হত্যা’র পর মিল ঘরের তালা ভেঙ্গে ট্রাকে করে ১০০ বস্তা চাউল লুট করে নিয়ে গেছে ডাকাতেরা।
ঘটনাটি ঘটেছে, শনিবার মধ্যরাতে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সংলগ্ন বীরগঞ্জ উপজেলার ৮ নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মা হাসকিং মিলে। মধ্যরাতে একদল ডাকাত মিলে প্রবেশ করে নৈশ্য প্রহরী নজরুল ইসলাম নজু (৪৮) কে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে। ঘরের তালা ভেঙ্গে মজুদ থাকা চালের মধ্যে ১০০ বস্তা চাউল ট্রাকে করে ডাকাতেরা নিয়ে যায় । এসময় অপর নৈশ্য প্রহরী আনোয়ারুল ইসলাম(৪৩) কে হাত-পা বেঁধে বস্তা দিয়ে ঢেঁকে রাখে। রোববার সকালে মিলের অন্যান্য শ্রমিকরা কাজে এসে নৈশ্য প্রহরীকে মৃত অবস্থায় দেখতে পেয়ে মিল মালিককে খবর দেন। নিহত নৈশ্য প্রহরী নজরুল ইসলাম নজু বীরগঞ্জ উপজেলার ভাবকী গ্রামের আশরাফ আলীর ছেলে।
এ ব্যাপারে মিলের মালিক চাউলিয়া গ্রামের আবুল হোসেন জানান, নৈশ্য প্রহরী নজুকে শ্বাসরোধ করে হত্যা করে মিলের গেটে ট্রাক লাগিয়ে চাউল নিয়ে গেছে ডাকাতরা। মিলের ক্ষয়ক্ষতি এই মহুর্তে বলা সম্ভব নয়।
বীরগঞ্জ থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা আবু আক্কাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ