• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরের রবিউলের ক্যারিয়ার সেরা বোলিং

।। রাকিব হাসান ।। প্রথম বারের মতো ঢাকা প্রিমিয়ার লীগে শেখ জামালের হয়ে খেলার সুযোগ পেয়েছেন রবিউল। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলার পর ওয়ালশের বিশেষ ক্যাম্পেও ছিলেন তিনি। তারই ধারাবাহিতায় শনিবার সুপার সিক্সের প্রথম ম্যাচে লেজেন্ডস অব রুপগন্ঞ্জের বিপক্ষে নিজের ক্যারিয়ারের সেরা বোলিং করলেন তিনি। এই ডানহাতি পেসার ওভারে ৩৩ রান দিয়ে নিয়েছেন ৫টি উইকেট। এর আগে তার সেরা বোলিং ছিল ৩৪ রানে ৩ উইকেট। এটি রবিউলের প্রথম ৫ উইকেট।
রবিউল হকের লিস্ট ‘এ’-তে অভিষেক হয়েছে প্রিমিয়ার লিগের এ মৌসুমেই । এর আগে প্রতি ম্যাচেই নিয়েছিলেন উইকেট।
তিনি এ পর্যন্ত ১০ ম্যাচে ২০টি উইকেট নিয়েছেন।
রবিউলের এমন পারফোমেন্সে মুগ্ধ হয়েছে সৈয়দপুরবাসী। সকলে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন। আগামীতেও আর ভালো করবে বলে আশাবাদী সকলে।
সৈয়দপুরের স্বনামধন্য ক্রিকেটার মোঃ নাসিম জানান, রবিউল খু্ব ভালো ক্রিকেটার। সে যে পাচটি উইকেট নিয়েছে সেটি তার প্রাপ্য ছিলো। আগামীতে আরও ভালো করলেও আমি অবাক হবো না। কারন সে একজন ভালো খেলোয়ার। সে তার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরও ভালো করবে বলে মনে করেন তিনি।
ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির কোচ নাদিম সাজ্জাদ জানান, রবিউলের পারফোমেন্স আসলেই প্রশংসার দাবিদার। আশা করি আগামীতে আরও ভালো খেলবে ।
সৈয়দপুরের ক্রিকেট প্রেমীরা জানিয়েছেন, রবিউলের এমন পারফোমেন্স আমাদেরকে অনুপ্রেরনা জাগাচ্ছে। যার কারনে খেলার প্রতি আমাদের আগ্রহটা আরও বাড়ছে। তিনি শুধু নিজের নাম নয় বরং সৈয়দপুর তথা নীলফামারীর নামও উজ্বল করছেন। যা নীলফামারীবাসীর জন্য গর্ব করার বিষয়।
উল্লেখ্য দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ঢাকা প্রিমিয়ার লীগ লেখছেন রবিউল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ