• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

একরাম নিহতের ঘটনার অডিও সরকারের হাতে

ঢাকা, ০৩ জুন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কোনো হত্যাই তদন্তের বাইরে নয়। টেকনাফের পৌর কাউন্সিলর একরাম গুলিতে নিহতের ঘটনার অডিও ক্লিপটি সরকারের হাতে এসেছে। তদন্ত শুরু হয়েছে। 

তিনি আজ রবিবার রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। তার অংশ হিসেবে অভিযান চলছে, তরুণ সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হবে। তাই এর বিরুদ্ধে ঘোষিত যুদ্ধে জয়ী হতে হবে। আমরা মাদকের বিরুদ্ধে জয়ী হবোই। তার অংশ হিসেবেই লিফলেট বিতরণ কর্মসূচি।

কামাল বলেন, বিভিন্ন অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে আমি বিভিন্নভাবে কথা বলতে চেষ্টা করেছি। মাদক যে একটি সর্বনাশা সেই দিকগুলো আমরা তুলে ধরতে চেষ্টা করছি। আজকেও ঠিক সেই চেষ্টাই করছি আমরা।

তিনি বলেন, মাদক সেবন করলে কী ধরনের সমস্যা হতে পারে সেই দিকগুলো তুলে ধরতে প্রথমে ৩৬ হাজার পোস্টার আমরা সারা বাংলাদেশের স্কুল-কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয়ে লাগানো হবে ছাত্রদের সচেতন করার লক্ষে। মাদকের নেশায় যেন কোনো ছাত্র তার পরিবারের বোঝা না হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে সমাজের সবাইকে নিয়ে। কিছুতেই আমাদের যুবক ও তরুণদের পথ হারাতে দেব না। আসুন সবাইকে এই যুদ্ধে সামিল হয়ে, মাদক নির্মূল করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ