• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জয়পুরহাটে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

জয়পুরহাট, ০৩ জুন: জয়পুরহাটের কালাইয়ের বানদিঘি গ্রামে যৌতুকের দাবিতে নুরুন্নাহার (২৬) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মাহমুদুল হাসান ও তার বাবা-মা’র বিরুদ্ধে। শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। রাতেই মেয়ের বাবা একই উপজেলার চেচুরিয়া গ্রামের আব্দুর নুর হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা করেন।

নিহতের বাবা আব্দুর নুর জানান, ৬ বছর আগে বানদিঘি গ্রামের মাহমুদুল হাসানের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের দাবিতে প্রায়ই নুরুন্নাহারকে মারধর করত। শনিবার রাতেও তাকে যৌতুকের দাবীতে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছে বলে তাদের খবর দেয়।

কালাই থানার ওসি আব্দুল লতিফ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে। অচিরেই দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ