• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন |

বিজিবির ক্যাম্পে হাতাহাতি, ইউপি চেয়ারম্যান আটক

কুড়িগ্রাম, ০৯ জুন: রৌমারী কোম্পানি সদর বিজিবি ক্যাম্পে শনিবার দুপুরে গরু নিলামকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিজিবির গোয়েন্দা শাখার সদস্য (এফএস) রেজাউল ইসলামকে লাঞ্ছিত করা হয়েছে। লাঞ্ছিতের ঘটনায় রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালুকে তাৎক্ষণিকভাবে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি।
জামালপুর বিজিবির সেক্টর কমান্ডার (সিও) লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ জানান, আটক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, বিজিবি সদস্যের গায়ে হাত তোলা ও টাকা ছিনতায়ের চেষ্টায় তৎপর থাকার মামলা রুজু করা হবে।
নিলামে অংশগ্রহণকারীরা জানান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান ফারসি তুষার নিলামের শেষের দিকে এসে ৫টি গরু কম দামে নিতে চান। কিন্তু উপস্থিত সকলে তা দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ, যুবলীগের একটি অংশ ও আওয়ামী লীগের কয়েকজন নেতার মধ্যে বিরোধ শুরু হয়। একপর্যায়ে বিজিবি ক্যাম্পের ভেতরেই তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।
তাদের বাকবিতণ্ডা চরম পর্যায়ে গেলে উত্তেজনা কমাতে বিজিবি সদস্যরা তাদের নিরব থাকতে বললে সমস্ত ক্ষোভ যেন বিজিবি সদস্যদের উপর পড়ে। পরে চেয়ারম্যানের পক্ষের লোকজন বিজিবির গোয়েন্দা সদস্য রেজাউলের উপর কিল ঘুষি মারতে থাকলে তাৎক্ষণিকভাবে সর্বোচ্চ সতর্কাবস্থা জারি করা হয়। পরিস্থিতি বেগতিক দেখে দৌড়ে পালান উপস্থিত বিটারসহ সকলেই।
রৌমারী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, বিরোধপূর্ণ ঘটনাকে কেন্দ্র করে মামলার প্রস্তুতি চলছে। প্রকৃত দোষীদের শনাক্ত করে গ্রেফতারের নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ