• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ঠাকুরগাঁওয়ে ভাগিনার হাতে মামা খুন

ঠাকুরগাঁও, ১৫ জুন : ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গোয়ালপাড়া এলাকায় ভাগিনা বীরেনের হাতে মামা ধীরেন (৩২) খুন হয়েছে। আজ শুক্রবার সকালে বীরেনের রহিমানপুর গোয়ালপাড়া এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বীরেনের জামাই ও মেয়ের সঙ্গে মামা ধীরেনের কথা কাটাকাটি হয়। এ কারণে বীরেন তার মামার প্রতি রেগে যান। পরে মামাকে বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করেন বীরেন।এ সময় ধীরেন অচেতন হয়ে পড়লে এলাকাবাসী তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ধীরেনকে রংপুরে রেফার্ড করে। রংপুর নেওয়ার পথে মামা ধীরেন মারা গেলে তার লাশ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে এনে রাখা হয়।ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ