• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

টয়লেটে ভারতীয় নারীর সন্তান প্রসব

ঢাকা, ২০ জুন: রাজধানীর কমলাপুর রেলওয়ে থানার টয়লেটে এক ভারতীয় নারী সন্তান প্রসব করেছেন। তার নাম রোকসানা আকতার (২৫)। তিনি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মা ও নবজাতক দুজনই সুস্থ রয়েছেন।
জানা গেছে, প্রসূতি রোকসানা আকতার ভারতীয়। তার স্বামীর নাম আব্দুল। এই আব্দুলের বাড়ি চাঁদপুরে। রোকসানা ভারত থেকে প্রথমে তার স্বামীর সঙ্গে যশোর আসেন। সেখানে এক আত্মীয়ের বাসায় তারা উঠেন। এরপর যশোরে একটি ক্লিনিকে তিনি চিকিৎসা নেন। গত সোমবার তিনি ও তার স্বামী আব্দুল চাঁদপুরের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ট্রেনে করে কমলাপুর আসেন। এখানে এসে রোকসানা তার স্বামীকে আর খুঁজে পাননি।
পরে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। থানার বাথরুমে রাত ১২ টার দিকে তিনি সন্তান প্রসব করেন। পরে রেলওয়ে পুলিশের কনস্টেবল ফজলু মিয়া মা ও নবজাতককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে মা গাইনি ওয়ার্ডে এবং শিশুটিকে নবজাতক ইউনিটে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ