• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:০৬ অপরাহ্ন |

উলিপুরে মাদক সম্রাটের নেতৃত্বে বাজারে হামলা-লুটপাট

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম: কুড়িগ্রামের ডিবি পুলিশ অভিযান চালিয়ে মাদক উদ্ধারের ঘটনায় ক্ষিপ্ত হয়ে চিহ্নিত মাদক সম্রাট আবু তালেবের নেতৃত্বাধীন একটি সশস্ত্র দল বাজারের ভিতর এলোপাতারী হামলা চালিয়ে ১৫টি দোকান ভাংচুর করে নগদ ৩লাখ টাকা সহ প্রায় ২১ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এই দুধর্ষ ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের উত্তর বকসীগঞ্জ কাশেম বাজারে।

জানা গেছে বাজারের পাশে মাদক সম্রাট আবু তালেব ও তার প্রধান দু সহযোগী দুদু মিয়া এবং মজিদ মিয়া নিজ বাড়ীতে অবৈধ মাদকের ব্যবসা চালানোর অভিযোগ পেয়ে গত রবিবার রাত ৯টার দিকে কুড়িগ্রাম ডিবি পুলিশের একটি দল ওই সকল বাড়ীতে অভিযান চালিয়ে ১৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করে এলাকা ত্যাগ হবার মাত্র ১ ঘন্টার ব্যবধানে ওই তিন মাদক ব্যবসায়ী সহ ১৫ জনের একটি সশস্ত্র দল দেশীয় তৈরী রামদা, শাবল, চাইনিজ কুড়াল, লোহার রড ও ছোরা নিয়ে প্রায় দু ঘন্টাব্যাপী তান্ডবলীলা চালিয়ে বাজারের ১৫টি দোকান ভাংচুর করে নগদ ৩ লাখ টাকা সহ ২১ লাখ টাকার মালামাল লুট করে বীরদর্পে চলে যায়।

হামলাকারীদের ধারণা বাজারের ব্যবসায়ীরা ডিবি পুলিশের কাছে তাদের অবৈধ মাদক ব্যবসার খবর পৌছে দিয়েছিল।

প্রসঙ্গক্রমে উলেখ্য হামলা ও লুটপাটের ঘটনায় নেতৃত্বদানকারী মাদক সম্রাট আবু তালেবের বিরুদ্ধে হত্যা ও মাদক সহ প্রায় দু ডজন মামলা রয়েছে।

এব্যাপারে রোববার বাজার বন্ধ রেখে সকল ব্যবসায়ী বাজার কমিটির সভাপতি আঃ সালাম সরকারের নেতৃত্বে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপারের কার্যালয় এবং উলিপুর থানার অফিসার ইনচার্জের কাছে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছে। বর্তমানে বাজার এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ