• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন |

সৈয়দপুর পৌরসভার অত্যাধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন

সিসি নিউজ, ২৫ জুন: নীলফামারীর প্রথম শ্রেণীর সৈয়দপুর পৌরসভার অত্যাধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে পৌরসভা চত্বরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র – ১ মো. জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র – ২ মো. শাহীন আকতার শাহিন, ব্যবসায়ী নেতা হাজী মো. ইমতিয়াজ, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আলাপন সম্পাদক আমিনুল হক, নাদের এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. শাহনেওয়ার হোসাইন সানু প্রমূখ।

পরে সৈয়দপুর পৌরসভা টাউন হলের স্থানে ফিতা কেটে ওই অত্যাধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, ব্যবসায়ী, সাংবাদিক ও সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। সৈয়দপুর পৌরসভার তথ্য কর্মকর্তা এ কে এম আজমল সরকার পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। সৈয়দপুর পৌরসভা প্রকৌশল বিভাগ সূত্র জানান, বিশ্বব্যাংকের অর্থায়নে গর্ভন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্টের (এমজিএসপি) আওতায় ওই অত্যাধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণ করা হচ্ছে। এটি নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে প্রায় ১০ কোটি টাকা। এটির নির্মাণ কাজ পেয়েছেন সৈয়দপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান নাদের এন্টারপ্রাইজ। আগামী এক বছরের মধ্যে এটির নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ