• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন |

পার্বতীপুরে মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

পার্বতীপুর (দিনাজপুর), ২৯ জুন: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার বিরুদ্ধে চাকরি দেয়ার নামে প্রতারণা পূর্বক অর্থ আত্মসাৎ করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে পার্বতীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী নিভা সরকার ঈশা। তিনি নীলফামারীর সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর মুন্সিপাড়ার মৃত আ. রহিম সরকারের মেয়ে।

নিভা তার বক্তব্যে বলেন, গত ০১/০১/২০১৮ তারিখে প্রকাশিত মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের নিয়াগ বিজ্ঞপ্তি মোতাবেক উপজেলা ট্রেইনার পদে আমি চাকরির আবেদন করি এবং লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করি। এরই মধ্যে পার্বতীপুর মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা আমাকে চাকরি পাইয়ে দিবেন বলে ডেকে নিয়ে ২৫,০০০ টাকা গ্রহণ করেন।

নিভা অভিযোগ করে বলেন, কিন্তু অন্য প্রার্থীর নিকট থেকে বেশী টাকা পাওয়ায় তিনি তাকে চাকরি পাইয়ে দেন। আমার চাকরি না হওয়ায় আমি তার নিকট প্রদত্ত টাকা দাবি করলে তিনি দিব দিচ্ছি বলে কালক্ষেপণ করছেন মাত্র। আমার যথেষ্ট স্বাক্ষী প্রমান রয়েছে। এ বিষয়ে ইতিমধ্যে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

এ বিষয়ে মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি মুঠোফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ