• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

আইসিসির ফ্যান অব দ্য উইকে বাংলাদেশের আলি

সিসি ডেস্ক: বাংলাদেশের ২ বছরের আলিকে নিয়ে ক্রিকেট বিশ্বে আলোচনা। এ বয়সেই তার ব্যাটিং স্টান্স, স্ট্রোক, ফলোথ্রু নজর কেড়েছে। আইসিসির ফ্যান অব দ্য উইকে ছোট্ট আলিকে বিজয়ী ঘোষণা করে টুইট করেছে আইসিসি। বলেছে বাংলাদেশের হয়ে একদিন খেলবে এই ক্ষুদে প্রতিভা।
নিখুঁত অফ ড্রাইভ সামনের পায়ে ভর করে মাঝ ব্যাটে পারফেক্ট টাইমিং।
স্ট্রোক খেলেই থেমে নেই ফলোথ্রুতেও আয়েশী ভাব। যেমনটা করতেন ভিভ রিচার্ডস কিংবা সাচীন টেন্ডুলকার।
না সাচীন কিংবা কোহলির ছেলেবেলার নয়। নাম তার আলি বয়স মাত্র ২। কিন্তু যেভাবে ছক্কা হাঁকাচ্ছেন সেটা আপনাকে অবাক করবেই।
আর এই ভেরি লিটল মাস্টার আলি বাংলাদেশের। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আইসিসির ফ্যান অব দ্য উইকে এ সপ্তাহের বিজয়ী আলি। নিজেদের টুইটার ও ইউটিউবে আলির ভিডিও প্রকাশ করে আইসিসি লিখেছে বয়স মাত্র ২ তবে ওর অফসাউড টেকনিক চোখধাঁধানো। একদিন নিশ্চয়ই বাংলাদেশের হয়ে খেলবে তুমি।
এরইমধ্যে অনলাইনে ভিডিওটি ভাইরাল হাজার হাজার মানুষের শুভকামনা পুরো ক্রিকেট দুনিয়া থেকে।
আপাতত আলির পরিচয় কেবলই আলি তার নামের আগে-পরে কিংবা ঠিকানা সবকিছুই অজানা। তবে একদিন নিশ্চয়ই বাংলাদেশের আলিকে লাল-সবুজ জার্সীতে চিনবে সবাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ