• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভাঙচুর ও মারধরের অভিযোগ

সিসি নিউজ: চট্টগ্রামে কর্ণফুলী সেতুর টোলপ্লাজায় ভাঙচুর ও টোল সংগ্রহকারীদের মারধরের অভিযোগ উঠেছে মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মশিয়ার রহমানের বিরুদ্ধে। আজ শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। পরে বিকেলেই মশিউরকে দায়িত্ব থেকে সরিয়ে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) নুরে আলম মিনা।
কর্ণফুলী শাহ আমানত সেতুর ইজারাদার প্রতিষ্ঠানের ইনচার্জ অপূর্ব শাহা অভিযোগ করে বলেন, হঠাৎ গাড়ি থেকে নেমে এএসপি মশিউর বুথের গ্লাস ভাঙা শুরু করেন। পরে বুথ থেকে বের করে সোহাগ ও ফয়সালকে মারধর করেন। তাঁদের বাঁচাতে গেলে সাদ্দাম হোসেন নামের আরও একজনকে মারধর করেন তিনি। পরে তিনি তাঁর গাড়ির সামনে থাকা অন্য গাড়িগুলো টোল গ্রহণ ছাড়া ছেড়ে দিতে বাধ্য করেন এবং তিনিও চলে যান। এ ঘটনায় শাহ আমানত টোল প্লাজার ব্যবস্থাপক মহিদুল ইসলাম বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা করেছেন। মামলায় এএসপির নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও তিন থেকে চারজনকে আসামি করা হয়।
ঘটনার সময় ওই পুলিশ কর্মকর্তা মদ্যপ ছিলেন বলে অভিযোগ টোলপ্লাজার কর্মীদের। চট্টগ্রামের পুলিশ সুপার নূরে আলম মিনা জানান, এএসপি মশিয়ার দায়িত্বরত এলাকা ছেড়ে অন্য এলাকায় যাওয়ার বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ