• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

১৬ আগস্ট চলতি মাসের বেতন-ভাতা

সিসি নিউজ, ০৭ আগস্ট : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীগণের আগস্ট মাসের বেতন-ভাতাদি ১৬ আগস্ট প্রদান করা হবে।সোমবার সরকারি এক তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়। এতে আরও বলা হয়, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীগণের আগস্ট মাসের অবসর ভাতা একইদিন প্রদান করা হবে।

সূত্র জানায়, সাধারণত সরকারি কর্মচারীদের বেতন পরের মাসের প্রথম সপ্তাহে হয়। কিন্তু চাঁদ দেখা সাপেক্ষে ২২ আগস্ট ঈদুল আজহার হওয়ার কথা রয়েছে। তাই আগস্ট মাসের বেতন ১৬ তারিখ দেয়ার সিদ্ধান্ত হয়েছে।উল্লেখ্য, বর্তমানে সরকারি চাকরিজীবীদের সংখ্যা প্রায় ২১ লাখ। এর মধ্যে স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিতসহ এমপিওভুক্ত শিক্ষকের সংখ্যা সাত লাখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ