• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জাবালে নূর হয়ে যাচ্ছে আল-মক্কা

ঢাকা, ০৯ আগষ্ট: শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী হত্যার পর আপাতত বন্ধ থাকা জাবালে নূর পরিবহন নাম পরিবর্তন করে আবারো রাস্তায় নামার তোড়জোড় চালাচ্ছে। আল-মক্কা নাম দিয়ে ওই বাসগুলো প্রস্তুত করা হচ্ছে রাস্তায় নামানোর জন্য। জাবালে নূরের কারখানায় আগের রঙ পাল্টে নতুন নাম দিয়ে রঙ করা হচ্ছে।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, জাবালে নূরের প্রায় ৩০০ বাস রয়েছে। যে গাড়িগুলোর অধিকাংশই লক্কড়ঝক্কড়। দুই ছাত্র হত্যার পর এই পরিবহনের নামে গাড়ি নামাতে ভয় পাচ্ছেন মালিকরা। র‌্যাব ও পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিন ড্রাইভার, দুই সহকারী ও এক পরিচালক। বাসগুলো মিরপুরের বিভিন্ন অলিগলিতে রাখা রয়েছে।
ছাত্র আন্দোলন যখন তুঙ্গে, ঠিক ওই মুহূর্তেই জাবালে নূর পরিবহনের বাসগুলো রঙ লাগিয়ে চেহারা বদলানোর কাজে ব্যস্ত ছিলেন মিস্ত্রিরা। রাতারাতি ওই পরিবহনের নাম পরিবর্তন করে রাখা হয়েছে আল-মক্কা পরিবহন। সবগুলো গাড়িতে নতুন করে রঙ লাগানো হচ্ছে। আর জাবালে নূর নাম মুছে লেখা হচ্ছে আল-মক্কা পরিবহন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ