• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদো গুরুতর অসুস্থ

খেলাধুলা ডেস্ক, ১৩ আগস্ট : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) আছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদো।ইংল্যান্ডভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, তিনি নিউমনিয়ায় আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিউ’তে রাখা হয়।

ডাক্তাররা জানিয়েছেন, এখনও শংকামুক্ত নন তিনি।ফুটবল থেকে অবসর নেয়া এই স্ট্রাইকার এখন সুস্থতার পথে রয়েছে বলে রবিবার স্থানীয় সংবাদপত্রের রিপোর্টে বলা হয়েছে।বিশ্বসেরা ফুটবলারদের একজন ৪১ বছর বয়সী এ সাবেক তারকাকে শুক্রবার বিকেলে ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে থাকা রোনালদোকে নিউমোনিয়ার চিকিৎসা দেয়া হয় বলে স্থানীয় দৈনিক ডিয়ারিও ডি ইবিজার রিপোর্টে বলা হয়েছে।কয়েক ঘন্টা পর রোনালদোকে ক্লিনিকা নুয়েস্ট্রা সেনোরা দেল রোজারিও নামক একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তর করা হয় বলে পত্রিকাটিতে উল্লেখ করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একটি সূত্র পত্রিকাটিকে জানায়, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক এই খেলোয়াড় এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন।এএফপি’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে হাসপাতালের একজন মহিলা মুখপাত্র বলেন, ‘ব্যক্তিগত কারণে তার বিষয়ে কোন তথ্য দেয়া সম্ভব হচ্ছে না।তিন বার ফিফা বর্ষসেরা তারকার পুরস্কার পাওয়া রোনালদো ২০১১ সালে ফুটবল থেকে অবসর গ্রহণ করেন। তবে তিনি নিয়মিত ইবজায় যাতায়াত করেন। কারণ সেখান তার নিজের একটি বাড়ী রয়েছে।মাত্র ১৭ বছর বয়সে ব্রাজিল জাতীয় দলে সুযোগ পাওয়া রোনালদো ৯৭টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ৬২টি। ২০০২ সালে বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ব্রাজিলের দু’টি গোলই করেছিলেন রোনালদো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ