• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

‘অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো নৌকায় ভোট দিন’

সিসি ডেস্ক: সরকারের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, নৌকা হলো স্বাধীনতার প্রতীক, জাতির জনক বঙ্গবন্ধুর মার্কা। এবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে। বর্তমান সরকারের নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে হবে।

সোমবার মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী এ সব কথা বলেছেন বলে জানিয়েছেন নাম প্রকাশের অনিচ্ছুক মন্ত্রিসভার একাধিক সিনিয়র সদস্য।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার মন্ত্রিসভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন। প্রধানমন্ত্রী আরো বলেন, তথ্য সংগ্রহ করে এবং সবকিছু যাচাই-বাছাই করে নির্বাচনে প্রার্থী মনোনয়ন দেবে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু নিজের শ্রম-ঘাম আর রক্ত দিয়ে তাঁর স্বপ্নের বাংলাদেশে বিষ্ময়কর রূপান্তর ঘটিয়েছিলেন। স্বাধীনতার পর শত প্রতিকূলতাকে উপেক্ষা করে দেশকে এগিয়ে নিয়ে গেছেন। বঙ্গবন্ধুর সেই বাংলাদেশ আজ তলাবিহীন ঝুঁড়ির অপবাদ মুছে ফেলে বিশ্বের দরবারে উন্নয়নের এক রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। আর বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন বলেই তা সম্ভব হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, জনগণের মান উন্নয়নের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। এসব উন্নয়নের কথা জনগণের মাঝে ছড়িয়ে দিতে হবে। সবাইকে আবারো ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করতে হবে। অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো নৌকায় ভোটের জন্য জনগণের দোরগোড়ায় যেতে হবে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ