• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন |

খালেদার মুক্তির দাবিতে বিএনপির দুই ঘণ্টার গণঅনশন

সিসি নিউজ, ১২ সেপ্টেম্বর: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দুই ঘণ্টার প্রতীকী গণঅনশন শুরু করেছে বিএনপি।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ (আইইবি) মিলনায়তনের সামনে বুধবার ১০টায় এ গণঅনশন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে এ গণঅনশন।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের বাইরে যাওয়ায় গণঅনশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গণঅনশনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

অনশনে অন্যদের মধ্যে উপস্থিত আছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সেলিমা রহমান, আহমেদ আযম খান, ডা. এজেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আতাউর রহমান ঢালী, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবি সম্বলিত ব্যানার এবং বিএনপি নেত্রীর বড় বড় ছবি নিয়ে নেতাকর্মীরা এই কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

ঢাকা ছাড়া সারাদেশে মহানগর ও জেলা সদরে একযোগে এই কর্মসূচি চলছে বলে বিএনপি নেতারা জানিয়েছেন। সৈয়দপুর জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে ওই কর্মসূচী পালন করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ