• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কিশোরগঞ্জে তিন কিলোমিটার সড়কে সোলার স্টিক লাইট

সিসি নিউজ, ২৯ সেপ্টেম্বর: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা শহরের তিন কিলোমিটার সড়কে এখন থেকে সোলার স্ট্রিট লাইট জ¦লবে।
শনিবার দুপুরে উপজেলা সড়কে পানি উন্নয়ন বোর্ড মোড়ে একটি সোলার স্ট্রিট লাইট স্থাপন করে কর্মসূচির উদ্বোধন করেন নীলফামারী-৪ (কিশোরগঞ্জ-সৈয়দপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম আজদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোফাক্ষারুল ইসলাম, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আলম হোসেন, বাহাগিলি ইউনিয়ন পরিষদের চেয়ার আতাউর রহমান প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোফাক্ষারুল ইসলাম জানান, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ৪০ লাখ টাকা ব্যয়ে এবং উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় পানি উন্নয়ন বোর্ড মোড়ে থেকে মোজাম্মেল পেট্রল পাম্প পর্যন্ত তিন কিলোমিটার সড়কে ১৮টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হচ্ছে। একই প্রকল্পের আওতায় এ এলাকার বিভিন্ন দুস্থ্য পরিবার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে আরো আট শতাধিক সোলার প্যানেল বিতরণ করেন প্রধান অতিথি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ