• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বোচাগঞ্জে ট্রাক্টরের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর, ৩০ সেপ্টেম্বর: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ট্রাক্টর চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘনাটি ঘটে।

নিহতরা হলেন মুকুল হোসেন (৩৫) ও আনিসুর রহমান (৩৪)।  মুকুল চিরিরবন্দর উপজেলার ওমরপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে ও আনিসুর রহমান সদর উপজেলার মাঝিপাড়ার আবুল হোসেনের ছেলে।

বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, দুর্ঘটনায় নিহত ওই দুই ব্যক্তি মোটরসাইকেল নিয়ে দিনাজপুর থেকে বোচাগঞ্জ যাচ্ছিলেন। বোচাগঞ্জের আইগনগাঁও এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে।  স্থানীয় লোকজন গুরুতর আহত দুজনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ট্রাক্টরটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ