সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত আসনের উপ-নির্বাচনে সাবিয়া নির্বাচিত

 
 

সিসি নিউজ, ৩ অক্টোবর॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের উপ-নির্বাচনে সাবিয়া সুলতানা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আজ বুধবার (৩ অক্টোবর) ভোট গ্রহন শেষে ওই ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম।
নির্বাচনে সাবিয়া সুলতানা চশমা প্রতীকে ৩ হাজার ৯৯৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন পারভীন নাজ। আনারস প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৪৯৯। ৩য় অবস্থানে রোজিনা বেগম টেলিফোন প্রতীকে পান ৮৬৩ ও ৪র্থ হারমোনিয়াম প্রতীকে সাহিদা জামান পেয়েছেন ৮১১ ভোট।
আজ বুধবার (৩ অক্টোবর) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে। উপ-নির্বাচনে মোট ৭টি কেন্দ্রে মোট ভোটার ছিল ১৯ হাজার ৭৭২। এরমধ্যে ৯ হাজার ৩৮৭ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২১৯টি ভোট বাতিল হয়ে যায়।
উল্লেখ‌্য যে, প্রথম শ্রেণির সৈয়দপুর পৌরসভার উক্ত সংরক্ষিত আসনে কাউন্সিলর ছিলেন রাজিয়া সুলতানা। জটিলরোগে আক্রান্ত হয়ে তিনি চলতি বছরের ২৮ মে ইন্তেকাল করেন। ফলে ওই পদটি শুন্য হয়। নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করলে মৃত রাজিয়া সুলতানের মেয়ে সাবিয়া সুলতানা সহ সেখানে চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে নির্বাচনে অংশ নেয়।

Print Friendly, PDF & Email