• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৭ অপরাহ্ন |

অক্টোবরে ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবে জাপা

রংপুর: প্রধানমন্ত্রীর বিশেষ দুত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি শেষ করেছে তার দল। প্রার্থী তালিকাও চূড়ান্ত করা হয়েছে।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী দেয়ার জন্য সিদ্ধন্ত গ্রহণ করা হয়েছে। তাই ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ থেকে ৩০০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা হবে।

সোমবার দুই দিনের সফরে রংপুরে এসে নগরীর সেনপাড়ায় সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমার স্ত্রী (রওশন এরশাদ) ও ছোট ভাইয়ের (জিএম কাদের) সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই। আমরা সবাই এক। জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। ক্ষমতায় যাওয়াই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, রংপুর অঞ্চল জাতীয় পার্টির দুর্গ, এ দুর্গ ভাঙার সাধ্য কারো নেই।

এরশাদ বলেন, জাতীয় ঐক্যে আমি নেই। তাই এ বিষয়ে কোনো মন্তব্যও নেই। এছাড়া সাংবিধানিক দায়বদ্ধতা থেকে সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। এতে আশঙ্কার কিছু নেই।

এ সময় এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) খালেদ আকতার, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, খতিবার রহমান, সহসভাপতি অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

এর আগে সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিতে শতাধিক নেতা-কর্মী নিয়ে যোগদান করেন প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের ডা. রূপক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ