• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খানসামায় ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন

খানসামা (দিনাজপুর), ২৮ অক্টোবর।। দিনাজপুরের খানসামা উপজেলায় কার্যক্রম শুরু করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন। রবিবার এর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। বিশ্বে উন্নয়নের উদাহরণ সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা থাকলে দারিদ্রতা আর থাকবে না। ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে। অর্থনীতি সমৃদ্ধ হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী শাহীন আলী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রংপুর বিভাগীয় উপ-পরিচালক ইউনুস আলী, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো. আব্দুল জব্বার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ইউপি চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ