• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন |

সব মানুষই উন্নত জীবন যাপন করবে- সৈয়দপুরে বিভাগীয় কমিশনার

Red Chilli Saidpur

সিসি নিউজ, ০৩ নভেম্বর।। রংপুর বিভাগের কমিশনার মোহাম্মদ জয়নুল বারী বলেন, সকল মানুষই উন্নত জীবন-যাপন করবে কেউ অবহেলিত থাকবেনা। সকল জনপদেই মানুষের মৌলিক চাহিদা পুরন হয়েছে। এ লক্ষ্যে বর্তমান সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প বাস্তবায়ন হওয়ায় আলোকিত করেছে মানুষের জীবনকে। আজ শহর ও গ্রামের মধ্যে কোন পার্থক্য নেই।
শনিবার সকাল সাড়ে দশটায় সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের খোদ্দ বোতলাগাড়ী আশ্রয়ন প্রকল্প মাঠ চত্তরে বৈশা পাড়া গ্রাম উন্নয়ন সমিতির আয়োজনে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের এক উঠান বৈঠকে বিভাগীয় কমিশনার এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আশ্রয়ন প্রকল্পের প্রতিটি মানুষ পর্যায়ক্রমে ঋন সুবিধা পাবেন। এ অর্থ দিয়ে নিজের জীবনের পরিবর্তন ঘটান। এরজন্য সরকার আপনাকে সার্বিক সহযোগিতা করবেন। বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপের মধ্যে অন্যতম হচ্ছে এ প্রকল্প। এতে পিছিয়ে পরা নাগরিকরা সচ্ছল হচ্ছেন।
এ সময় ওই আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীরা নানা সমস্যার কথা তুলে ধরেন। নিরসনে বিভাগীয় কমিশনার সেখানে প্রকল্পের মাধ্যমে স্কুল, মসজিদ, কবরস্থান দ্রুত নির্মান হবে বলে জানান। এছাড়া এ আশ্রয়নে সপ্তাহ খানেকের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুত সংযোগের ব্যাবস্থা করার জন্য সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এএসএম গোলাম কিবরিয়া ও সহকারি ভুমি কর্মকর্তা পরিমল কুমারকে নির্দেশ দেন। পাশাপাশি ড্রেনেজ ব্যবস্থা ও ষ্ট্রিট লাইটের স্থাপনের দায়িত্ব নেন বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হেলাল চৌধুরী।
উঠান বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহীনুর আলম, নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন ভুঈয়া।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ