• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নবাবগঞ্জে ধানক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নবাবগঞ্জ: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ছোট মাগুরা গ্রামের ধানক্ষেত থেকে কাঠ ব‌্যবসায়ীর মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। নিহত ব্যবসায়ীর নাম মো: নুরুজ্জামান সরকার (৪৮)। তিনি বিরামপুর উপজেলার পৌর শহরের চাঁদপুর মহল্যার মৃত নঈমুদ্দিন সরকারের ছেলে। আটক ব্যক্তির নাম মো: রফিকুল ইসলাম। তিনি নিহত নুরুজ্জামানের ব্যবসায়িক অংশীদার ছিলেন।
নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের তথ্যমতে, রফিকুল ইসলামের কাছে কাঠ বিক্রির টাকা পেতেন নুরুজ্জামান। অনেক দিন পার হলেও সেই টাকা পরিশোধ করছিলেন না রফিকুল। সম্প্রতি রফিকুল বাকিতে কাঠ চান নুরুজ্জামানের কাছে। আগের পাওনা টাকা পরিশোধ না করলে বাকিতে আর কাঠ দেবেন না বলে রফিকুলকে জানিয়ে দেন নুরুজ্জামান। বুধবার সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধের কথা বলে বিরামপুর থেকে নুরুজ্জামানকে ডেকে নিয়ে যান রফিকুল। রফিকুলের বাড়ি নবাবগঞ্জের ছোট মাগুরা গ্রামে। নুরুজ্জামান পরিবারকে জানিয়ে রফিকুলের সঙ্গে মাগুরা গ্রামে যান। বাড়িতে ফিরতে দেরি হলে রাত আটটার সময় নুরুজ্জামানের স্ত্রী তাঁকে ফোন করেন। এ সময় নুরুজ্জামান জানান, তিনি রফিকুলের বাড়িতে আছেন। এরপর থেকে নুরুজ্জামানের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যেরা বিষয়টি পুলিশকে জানালে বৃহস্পতিবার ভোরে রফিকুলকে আটক করে পুলিশ। বেলা দুইটার দিকে ছোট মাগুরা গ্রামের পাশের ধানখেত থেকে নুরুজ্জামানের মাথাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ।
বিরামপুর সার্কেলের এএসপি মিথুন সরকার জানান, এ ঘটনায় রফিকুলকে আটক করা হয়েছে।
এ বিষয়ে নবাবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নুরুজ্জামানের ব্যবহৃত মোটরসাইকেলটি রংপুরের পীরগঞ্জ উপজেলায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ